বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লন্ডনে পুলিশের সঙ্গে ফিলিস্তিনপন্থীদের সংঘর্ষ, গ্রেপ্তার ৪০ কারাগারে অসুস্থ বিএনপি নেতা ইশরাক যারা আত্মসমর্পণ করেননি, তাদের কী হবে শুধু আল্লাহই জানেন: স্বরাষ্ট্রমন্ত্রী গাজাবাসীকে ‘জোরপূর্বক বাস্তুচ্যুত না করা’ নিশ্চিত করার আহ্বান মিসরের প্রেসিডেন্টের সরকারের মূল লক্ষ্য হচ্ছে বাংলাদেশকে পরনির্ভরশীল ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা : মির্জা ফখরুল ক্ষতিগ্রস্ত এলাকা দ্রুত পুনর্গঠনে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী দিল্লিতে তাপমাত্রা ৫৩ ছুঁইছুঁই, একজনের মৃত্যু গোপনে দ্বিতীয় বিয়ে করলেন ফারুকী মিয়ানমারে যুদ্ধে অংশ নিতে রোহিঙ্গাদের বাধ্য করছে সেনাবাহিনী মেট্রোরেলে শিডিউল বিপর্যয়, অফিসগামী যাত্রীদের ভোগান্তি
নিউইয়র্ক সিটি পুলিশ বিভাগে মেহেদী মামুনের সার্জেন্ট পদে পদোন্নতি

নিউইয়র্ক সিটি পুলিশ বিভাগে মেহেদী মামুনের সার্জেন্ট পদে পদোন্নতি

স্বদেশ ডেস্ক: নিউইয়র্ক সিটি পুলিশ বিভাগে সার্জেন্ট পদে পদোন্নতি পেয়েছেন মেহেদী মামুন। গত ২৩শে ডিসেম্বর নিউইয়র্ক পুলিশ একাডেমিতে অনুষ্ঠিত একটি জাকজমক পূর্ণ অনুষ্ঠানে তিনি পুলিশ কমিশনার এর কাছ থেকে পদোন্নতির দায়িত্ব গ্রহন করেন। যশোরের পদ্মবিলা নিবাসী রোকসানা বেগম এবং মো রবিউল ইসলামের তিন সন্তানের মধ্যে মেহেদী মামুন পরিবারের বড় সন্তান। যশোর এম এম কলেজ থেকে স্নাতক ডিগ্রী শেষ করার পর ভাগ্য বদলাতে ২০০৫ সালে পাড়ি জমান মার্কিন যুক্তরাষ্ট্রে। ২০০৬ সাল থেকেই কর্মরত আছেন নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টের সাথে। ২০১৩ সাল পর্যন্ত ট্রাফিক এনফোর্সমেন্ট এজেন্ট হিসেবে নিউইয়র্ক শহরকে সেবা দেওয়ার পর তিনি পুলিশ অফিসার হিসেবে পদোন্নতি গ্রহন করেন। দায়িত্বে ছিলেন ৪৩ প্রিসেন্টে। ২০১৭ সাল থেকে তিনি সফল ভাবে নিষ্ঠার সাথে কাউন্টার টেররিজমে দায়িত্ব পালন করে আসছিলেন। ২৩ সে ডিসেম্বর তিনি সার্জেন্ট হিসেবে নিউইয়র্ক সিটি পুলিস ডিপার্টমেন্টে সততার সাথে কাজ করার শপথ গ্রহন করলেন।

কর্ম জীবনের পাশাপাশি তিনি একজন যত্নবান স্বামী ও দায়িত্ববান বাবা। মুকসিত ও মুনতাছির, দুই পুত্র সন্তান নিয়ে তার সুখী পরিবার।  মেহেদী মামুন বর্তমানে বাংলাদেশী আমেরিকান পুলিস এ্যাসোসিয়েশনে কো-ট্রেজারার হিসেবে দায়িত্বপালন করছেন গত তিনবছর ধরে। তার প্রমশনে খুশি পরিবার, আত্বীয়স্বজন ও সহকর্মীরা। তিনি যাতে তার নতুন দায়িত্ব নিষ্ঠার সাথে করতে পারেন সেজন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।অনুষ্ঠানে তার পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন বাপার সাধারণ সম্পাদক এ কে এম আলম, কোষাধ্যক্ষ রাশেদ মালিক, ইভেন্ট কো-অর্ডিনেটর সরদার মামুন, ট্রাস্টি জসিম মিয়া, বাপা সদস্য উজ্জল রাজা তালুকদুর, সার্জেন্ট ফুহাদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877